17 জুলাই 2018 তারিখে 'বাংলাদেশ হেলথ জার্নালিস্টস ফোরাম (Bangladesh Health Journalists’ Forum)' এবং 'বাংলাদেশ ক্যান্সার সোসাইটি (Bangladesh Cancer Society)'-এর সহযোগিতায় Roche Bangladesh বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (Bangladesh Medical Asociation) কনফারেন্স হলে 'ক্যান্সারের আর্থ-সামাজিক বোঝা কমাতে মিডিয়ার ভূমিকা (Role of Media on Reducing Socio-Economic Burden of Cancer)' শীর্ষক আলোচনা সেশনের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী জাহিদ মালেক MP এবং তার বক্তৃতার সময় তিনি PMO-এর কাছে ক্যান্সারকে অগ্রাধিকার দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং 08 টি বিভাগে 08 টি ক্যান্সার হাসপাতাল গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। প্রফেসর ডাঃ মো. মোয়ারাফ হোসেন, অধ্যাপক ডাঃ M A হাই এবং খ্যাতনামা অনকোলজিস্টদের পাশাপাশি 30 জন শীর্ষস্থানীয় স্বাস্থ্য সাংবাদিক উপস্থিত ছিলেন। ডাঃ মো. জহিরুল ইসলাম, সহযোগী অধ্যাপক, ক্যান্সার এপিডেমিওলজি বিভাগ (Department of Cancer Epidemiology), ন্যাশনাল ইনস্টিটিউট অফ ক্যান্সার রিসার্চ অ্যান্ড হসপিটাল (National Institute of Cancer Research & Hospital) এই অনুষ্ঠানে মূল বিষয়বস্তুটি উপস্থাপন করেন।

এই ওয়েবসাইট এর তথ্য বাংলাদেশের রোগীদের প্রয়োজন বিবেচনা করে প্রদান করা হয়েছে এবং এতে এমন পণ্যের বিবরণ বা তথ্য থাকতে পারে যা আপনার দেশের জন্য প্রযোজ্য নাও হতে পারে। আপনি যদি এমন কোন দেশ থেকে এই তথ্যগুলো দেখে থাকেন, যা আপনার দেশের স্থানীয় আইন, নিয়ন্ত্রক সংস্থা, নিবন্ধন বা ব্যবহার প্রক্রিয়ার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, সেক্ষেত্রে রোশ বাংলাদেশ দায়বদ্ধ নয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে, এই সাইট/পেইজের তথ্য মেডিকেল পরামর্শ হিসাবে বিবেচিত নয় এবং কোন চিকিৎসকের সাথে পরামর্শ করার বিকল্প হিসাবেও ব্যবহার করা যাবেনা । আমরা কোন ব্যাক্তির চিকিৎসা পরিচালনা বিষয়ক প্রশ্নের উত্তর দিতে অপারগ। এ ব্যাপারে আপনার চিকিৎসকের সঙ্গে আলোচনা করা উচিত। আমরা এই ওয়েবসাইট/পেইজের মাধ্যমে পণ্য সম্পর্কিত প্রশ্নেরও উত্তর দিতে অপারগ। এই সাইটটি পণ্যের প্রচার/বাণিজ্যিক উদ্দেশ্যেও তৈরি নয়। রোশ বাংলাদেশের লিখিত সম্মতি ছাড়া এই সাইটের তথ্য বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করা বৈধ নয়।