skip to content

রোগী সহায়তা তথ্য | রোশ বাংলাদেশ লিমিটেড

"আস্থা" - রোশ বাংলাদেশের একটি রোগী সহায়তা কার্যক্রম বা পেসেন্ট সাপোর্ট প্রোগ্রাম (পিএসপি), যার মাধ্যমে জীবনের কঠিন সময়ে আপনার পাশে থাকার একটি ছোট প্রয়াস।

আমরা জানি, সীমাবদ্ধ তহবিল, ক্রয় ক্ষমতার সীমাবদ্ধতা, নিজস্ব ও পরিবারের চিকিৎসা ব্যয় বোঝার কারন হয়ে দাড়ায়। এই বাস্তবতাগুলো বিবেচনা করে রোশ সর্বদা দেশের রোগীদের জন্য উপযুক্ত সমাধান দেওয়ার চেষ্টা করেছে এবং আমরা বিশ্বাস করি যে, এই পিএসপি প্রোগ্রমটি সকল রোগীদের পক্ষে চিকিৎসার যাত্রাটি স্বাচ্ছন্দ্যে চালিয়ে যাওয়ার জন্য সহায়ক হয়ে থাকবে।

ক্রয়ক্রিত ঔষধের সাথে বিনামূল্যে ঔষধ প্রদানের মাধ্যমে পরিপূর্ণ চিকিৎসা গ্রহনে সহায়তা।
বিশেষায়িত লোন গ্রহনে সহায়তা।
রোগীর প্রয়োজন অনুযায়ী রোশ ঔষধ সরবরাহ
চিকিৎসাকালীন ফলোআপ।
রোশের ঔষধ সম্পর্কে প্রয়োজনীয় তথ্য প্রদান ।

'আস্থা' কার্যক্রমে রেজিস্ট্রেশন পদ্ধতি

আস্থা প্রোগ্রামের অ্যাকাউন্ট পরিচালনা

বিস্তারিত তথ্যের জন্য আমাদের বন্ধুত্বপূর্ণ সহায়তাকারী দলের সাথে কথা বলুন অথবা ইমেইল করুন
+8801730361661

সকাল ০৯:০০ টা - রাত ৮:০০ টা (শনি-বৃহস্পতি)

[email protected]

যোগাযোগ

'আস্থা' কার্যক্রমে রেজিস্ট্রেশন পদ্ধতি

যোগাযোগ

আস্থা সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন

"আস্থা" - রোশ বাংলাদেশের একটি রোগী সহায়তা কার্যক্রম যার মাধ্যমে ক্রয়ক্রিত ঔষধের সাথে বিনামূল্যে ঔষধ এবং এ সংক্রান্ত অন্যান্য তথ্য প্রদান করা হয়

আরো দেখুন