bn

রোগী সহায়তা তথ্য | রোশ বাংলাদেশ লিমিটেড

"আস্থা" - রোশ বাংলাদেশের একটি রোগী সহায়তা কার্যক্রম বা পেসেন্ট সাপোর্ট প্রোগ্রাম (পিএসপি), যার মাধ্যমে জীবনের কঠিন সময়ে আপনার পাশে থাকার একটি ছোট প্রয়াস।

আমরা জানি, সীমাবদ্ধ তহবিল, ক্রয় ক্ষমতার সীমাবদ্ধতা, নিজস্ব ও পরিবারের চিকিৎসা ব্যয় বোঝার কারন হয়ে দাড়ায়। এই বাস্তবতাগুলো বিবেচনা করে রোশ সর্বদা দেশের রোগীদের জন্য উপযুক্ত সমাধান দেওয়ার চেষ্টা করেছে এবং আমরা বিশ্বাস করি যে, এই পিএসপি প্রোগ্রমটি সকল রোগীদের পক্ষে চিকিৎসার যাত্রাটি স্বাচ্ছন্দ্যে চালিয়ে যাওয়ার জন্য সহায়ক হয়ে থাকবে।

ক্রয়ক্রিত ঔষধের সাথে বিনামূল্যে ঔষধ প্রদানের মাধ্যমে পরিপূর্ণ চিকিৎসা গ্রহনে সহায়তা।
বিশেষায়িত লোন গ্রহনে সহায়তা।
রোগীর প্রয়োজন অনুযায়ী রোশ ঔষধ সরবরাহ
চিকিৎসাকালীন ফলোআপ।
রোশের ঔষধ সম্পর্কে প্রয়োজনীয় তথ্য প্রদান ।

'আস্থা' কার্যক্রমে রেজিস্ট্রেশন পদ্ধতি

আস্থা প্রোগ্রামের অ্যাকাউন্ট পরিচালনা

সকাল ০৯:০০ টা - রাত ৮:০০ টা (শনি-বৃহস্পতি)

ডাউনলোড

Patient Consent FormAastha Leaflet: Instructions & FAQ

আরো দেখুন

www.aastha-psp.com.bd

এই ওয়েবসাইট এর তথ্য বাংলাদেশের রোগীদের প্রয়োজন বিবেচনা করে প্রদান করা হয়েছে এবং এতে এমন পণ্যের বিবরণ বা তথ্য থাকতে পারে যা আপনার দেশের জন্য প্রযোজ্য নাও হতে পারে। আপনি যদি এমন কোন দেশ থেকে এই তথ্যগুলো দেখে থাকেন, যা আপনার দেশের স্থানীয় আইন, নিয়ন্ত্রক সংস্থা, নিবন্ধন বা ব্যবহার প্রক্রিয়ার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, সেক্ষেত্রে রোশ বাংলাদেশ দায়বদ্ধ নয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে, এই সাইট/পেইজের তথ্য মেডিকেল পরামর্শ হিসাবে বিবেচিত নয় এবং কোন চিকিৎসকের সাথে পরামর্শ করার বিকল্প হিসাবেও ব্যবহার করা যাবেনা । আমরা কোন ব্যাক্তির চিকিৎসা পরিচালনা বিষয়ক প্রশ্নের উত্তর দিতে অপারগ। এ ব্যাপারে আপনার চিকিৎসকের সঙ্গে আলোচনা করা উচিত। আমরা এই ওয়েবসাইট/পেইজের মাধ্যমে পণ্য সম্পর্কিত প্রশ্নেরও উত্তর দিতে অপারগ। এই সাইটটি পণ্যের প্রচার/বাণিজ্যিক উদ্দেশ্যেও তৈরি নয়। রোশ বাংলাদেশের লিখিত সম্মতি ছাড়া এই সাইটের তথ্য বাণিজ্যিক উদ্দেশ্যে ব্যবহার করা বৈধ নয়।

যোগাযোগওয়ার্ল্ডওয়াইডlinkedinfacebooktwitterinstagramyoutubeফার্মাকোভিজিল্যান্সরোশ পরিচিতিঔষধক্যারিয়ারপারসোনালাইজ্‌ড হেলথকেয়ারগোপনীয়তা নীতিমালাআইনি বিবৃতিকুকি নীতি | রোশ বাংলাদেশ লিমিটেড